আপন ফুপু হয়েও তাজিন সম্পর্কে একি বললেন দিলারা জামান। ভিডিওতে দেখুন

আপন ফুপু হয়েও তাজিন সম্পর্কে একি বললেন দিলারা জামান। ভিডিওতে দেখুঃ গত পরশু হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন বাংলা নাটকের একজন জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ। তার মৃত্যুতে শোকের ছাড়া নেমে এসেছে নাট্য পারায়।

তাজিনের শেষ দিনগুলো খুব খারাপ কেটেছে। জানা গেছে তার মৃত্যুর সময় তার পাশে কোন আত্মীয় স্বজন ছিলো না। তার বাসায় তার সাথে থাকত একজন মেকআপ আর্টিষ্ট সেই তাকে হাসপাতালে নিয়ে যায়। তার আপন ফুপু দিলারা জামান পর্যন্ত তার সাথে ছিলো না। শেষ পর্যন্ত তাজিন সম্পর্কে এসব কি বললেন দিলারা জামান।

আরো পড়ুনঃ

যে কারণে অবসরের সিদ্ধান্ত নেন ভিলিয়ার্স
বিশ্বকাপের এক বছর বাকি রেখে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দিলেন দক্ষিণ আফ্রিকান তারকা এবি ডি ভিলিয়ার্স। গতকাল আকস্মিক ঘোষণায় জাতীয় দল থেকে অবসরের সিদ্ধান্ত জানান তিনি।

টুইটারে ভিডিও বার্তায় ৩৪ বছর বয়সী ডি ভিলিয়ার্স বলেন, ‘আমি ক্লান্ত। সব ধরনের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছি। এখন থেকেই তা কার্যকর হবে। আমি আমার সবটুকু দিয়েছি।

এখন অন্য কারো দায়িত্ব নেয়ার সময় হয়েছে। সত্যি বলছি, আমি ক্লান্ত।’ ২০০৪ সালের ডিসেম্বরে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ডি ভিলিয়ার্সের।

প্রোটিয়াদের হয়ে ১১৪ টেস্ট, ২২৮ ওয়ানডে ও ৭৮ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। সব ফরমেট মিলিয়ে তার নামের পাশে ২০,০১৪ রান। মাঠের চারপাশে রান বের করতে সক্ষম ডি ভিলিয়ার্স ‘৩৬০ ডিগ্রি’ ব্যাটিংয়ের জন্য সুপরিচিত।