বড়শি দিয়ে ধরা মাছ, না দেখলে বিশ্বাস হবে না (দেখুন ভিডিও)

বড়শি দিয়ে ধরা মাছ, না দেখলে বিশ্বাস হবে না (দেখুন ভিডিও)বড়শি দিয়ে ধরা মাছ, না দেখলে বিশ্বাস হবে না (দেখুন ভিডিও)বড়শি দিয়ে ধরা মাছ, না দেখলে বিশ্বাস হবে না (দেখুন ভিডিও)বড়শি দিয়ে ধরা মাছ, না দেখলে বিশ্বাস হবে না (দেখুন ভিডিও)বড়শি দিয়ে ধরা মাছ, না দেখলে বিশ্বাস হবে না (দেখুন ভিডিও)বড়শি দিয়ে ধরা মাছ, না দেখলে বিশ্বাস হবে না (দেখুন ভিডিও)বড়শি দিয়ে ধরা মাছ, না দেখলে বিশ্বাস হবে না (দেখুন ভিডিও)বড়শি দিয়ে ধরা মাছ, না দেখলে বিশ্বাস হবে না (দেখুন ভিডিও)
বড়শি দিয়ে ধরা মাছ, না দেখলে বিশ্বাস হবে না (দেখুন ভিডিও)

পিএসজিতে থাকতে নেইমারের দেয়া শর্ত মানেনি পিএসজি, পিএসজি ছেড়ে চলে আসতে চাচ্ছেন নেইমার। তার পরবর্তি গন্তব্য হতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ বা পিএসজি এমন খবরে সরগরম সংবাদ মাধ্যম গুলো। তবে এই খবরের মধ্যেই বোমা ফাটানোর মত খবর দিয়েছেন সাংবাদিক ডানকান ক্যাস্টল। তিনি জানিয়েছেন নেইমার মরিনহোকে কোচ হিসেবে চেয়েছিল পিএসজিতে।

কিছুদিন আগেই পিএসজি তাদের কোচ হিসেবে থমাস টাচেলকে নিয়োগ দিয়েছে। তবে এই নিয়োগের বেশিদিন না যেতেই ডানকান বলে, নেইমারের পছন্দ ছিল হোসো মরিনহো।

তিনি বলেন, পিএসজি মালিক নাসের আল খেলাফি যখন ব্রাজিলে নেইমারের সাথে দেখা করতে গিয়েছিল তখনই নেইমার জানিয়েছিলেন তিনি পিএসজিতে কোচ হিসেবে মরিনহোকে চান।তবে কোচ হিসেবে মরিনহোকে পছন্দ হলেও চলতি মৌসুমে নেইমারের পিএসজি ছাড়ার কোন সম্ভাবনা দেখছেন না এই সাংবাদিক।

তিনি বলেন, সত্যি কথা বলতে আমি এই মৌসুমে নেইমারকে অন্যকোথাও দেখছি না। তবে নেইমার রিয়াল মাদ্রিদে যাওয়ার জন্য চেষ্টা করছে বলেও মন্তব্য করেছেন তিনি।