দেখুন কিভাবে করা হয় শাকিব-শ্রাবন্তীর গানের শুটিং (ভিডিও)

দেখুন কিভাবে করা হয় শাকিব-শ্রাবন্তীর গানের শুটিং (ভিডিও)দেখুন কিভাবে করা হয় শাকিব-শ্রাবন্তীর গানের শুটিং (ভিডিও)দেখুন কিভাবে করা হয় শাকিব-শ্রাবন্তীর গানের শুটিং (ভিডিও)দেখুন কিভাবে করা হয় শাকিব-শ্রাবন্তীর গানের শুটিং (ভিডিও)
বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর । এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা। ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।

সুপার হিরো’র শ্বাসরুদ্ধকর ১ মিনিট ৪৭ সেকেন্ড! (ভিডিও)

আসন্ন রোজার ঈদকে ঘিরে যে’কটা ছবি মুক্তির মিছিলে রয়েছে, তার মধ্যে অন্যতম ‘সুপার হিরো’। তরুণ নির্মাতা আশিকুর রহমান পরিচালিত এই ছবি নিয়ে দর্শকমহলে ব্যাপক আগ্রহ কাজ করছে। কেননা তিনি এরই মধ্যে একাধিক মানসম্মত ছবি নির্মাণ করে নিজের দক্ষতা প্রমাণ করেছেন। তাছাড়া এই ছবিতে রয়েছেন সুপারস্টার শাকিব খান। সুতরাং দর্শকের আগ্রহের পরিমাণটা বেশি হওয়াটাই স্বাভাবিক।

মুক্তি উপলক্ষে প্রচারণা শুরু করে দিয়েছে ‘সুপার হিরো’ টিম। এরই অংশ হিসেবে প্রকাশ হয়েছে ছবিটির টিজার। ১ মিনিট ৪৭ সেকেন্ডের এই টিজার ছিলো একেবারে টানটান উত্তেজনায় পরিপূর্ণ। সুপার হিরো মেজাজে শাকিব যেমন দাপট দেখিয়েছেন, তেমনি রোম্যান্স ও অ্যাকশনরূপে দেখা দিয়েছেন বুবলী। সঙ্গে টাইগার রবি ও তারিক আনাম খানের রহস্যময় উপস্থিতি টিজারকে দিয়েছে আলাদা মাত্রা।

চমকপ্রদ এই টিজার দেখে এরই মধ্যে প্রশংসা করছেন দর্শক ও সমালোচকরা। মাত্র ১২ ঘন্টায় এই টিজার উপভোগ করেছে ১ লাখের বেশি মানুষ। এছাড়া টিজারের লিংকে ৬ হাজারের বেশি লাইক ও ২ হাজারের বেশি মন্তব্য জমা পড়েছে, যার অধিকাংশই ইতিবাচক।

‘সুপার হিরো’র টিজার নিয়ে নির্মাতা আশিকুর রহমান বলেন, আমরা আমাদের সকল পরিশ্রম দিয়ে চেষ্টা করেছি দর্শকের জন্য সুন্দর উপভোগ্য একটি চলচ্চিত্র তৈরি করার। ‘সুপার হিরো’ আমাদের সেই স্বপ্নের নাম। ‘সুপার হিরো’র ফার্স্ট লুক টিজার আপনাদের জন্যই তৈরি করেছি। আশা করি আপনাদের সবার ভালো লাগবে।

সফল প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিট প্রোডাকশনের প্রযোজনায় নির্মিত ‘সুপার হিরো’ একটি তারকাবহুল ছবি। এতে শাকিব, বুবলী ছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান ও টাইগার রবি প্রমুখ।