বিশাল “কিং কোবরা” সাপ , দেখলে ভয় পেয়ে যাবেন (ভিডিও)

বিশাল “কিং কোবরা” সাপ , দেখলে ভয় পেয়ে যাবেন (ভিডিও)
প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। দেখুন তার পর মন্তব্য করুন পরবর্তী আপডেট পেতে পেইজ এ লাইক, কমেন্ট এবং শেয়ার করে আমাদের সাথেই থাকবেন। আপনি যদি লাইক, কমেন্ট বা শেয়ার না করেন তাহলে ফেইসবুকের নিয়ম অনুযায়ী পরবর্তী পোষ্টগুলো আপনার কাছে পৌঁছাবে না। তাই আমাদের পোস্ট গুলো আপনার ভালো লাগলে অবশ্যই লাইক, কমেন্ট বা শেয়ার করুন। ধন্যবাদ

আগামী নির্বাচনে দাড়াচ্ছেন ক্যাপটেন মাশরাফি?

আাগামী নির্বাচনে ওয়ানডে ক্রিকেটের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা অংশ নেবে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। আজ মঙ্গলবার দুপুরে একনেক বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, আগামী নির্বাচনে অংশ নেবে মাশরাফি।

তবে কোন আসন এবং কোন দল থেকে মাশরাফি নির্বাচন করবেন সেটি বলেননি মন্ত্রী।

আফগানদের বিপক্ষে খেলতে ভারতে টাইগাররা। এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আগামী নির্বাচনে সবাই তাকে সহায়তা করবেন। যদি বিএনপি থেকেও সে দাঁড়ায় তারপরও তাকে সহায়তা করবেন। কোন আসন থেকে নির্বাচন করবেন সেটি এখন বলা যাবে না।

আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি টুর্নামেন্টকে সামনে রেখে ঢাকা ছেড়েছে বাংলাদেশ দল। আজ মঙ্গলবার সকাল সোয়া ১০টায় জেট এয়ারলাইনসের একটি বিমানে দিল্লির উদ্দেশে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে রওয়ানা দেন টাইগাররা। ভারতের রাজধানী থেকে উত্তরখণ্ডের দেরাদুনে যাবেন মুশফিকুর রহিম-মাহমুদুল্লাহ রিয়াদরা।

আফগানদের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের সিরিজ থেকে ছিটকে গেছেন বাংলাদেশের সেরা পেসার মুস্তাফিজুর রহমান। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরের নিজের শেষ ম্যাচে পায়ের ইনজুরিতে পড়েন। আর তাই দুই থেকে তিন সপ্তাহের জন্য মাঠ থেকেও দূরে থাকতে হচ্ছে কাটার মাস্টারকে।

অন্যদিকে আইপিল শেষে দীর্ঘ ক্লান্তির পর বিশ্রামের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে ছুটির আবেদন করেন সাকিব আল হাসান। আর তাই দলের অধিনায়ককে দুই দিন ছুটি দেয়া হয়। আগামী ৩১ মে বৃহস্পতিবার দেরাদুনে যাচ্ছেন সাকিব।

এছাড়া লডর্সে বিশ্ব একাদশের হয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ খেলবেন তামিম ইকবাল। একমাত্র চ্যারিটি ম্যাচ শেষে সোজা ভারত চলে যাবেন এই হার্ড হিটার ওপেনার।আগামী ৩, ৫ ও ৭ জুন দেরাদুনের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ আফগানদের মুখোমুখি হবে টাইগাররা। প্রতিটি ম্যাচই বাংলাদেশ সময় সাড়ে আটটায় শুরু হবে।নিদাহাস ট্রফির মতো এবারের সফরেও টাইগারদের প্রধান কোচের ভূমিকায় কাজ করেছেন কোর্টনি ওয়ালশ।

বাংলাদেশ স্কোয়াডঃ সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, লিটন দাশ, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, রুবেল হোসেন, নাজমুল ইসলাম অপু, আবু হায়দার রনি, আবু যায়েদ রাহি ও আরিফুল হক।