নিজের স্ত্রীর ব্যাগে পেন খুঁজতে গিয়ে স্বামী এমন জিনিস দেখতে পেল যেটি দেখে তাঁর হুঁশ উড়ে গেল !

বলা হয়ে থাকে স্বামী আর স্ত্রী সম্পর্ক সব থেকে বড় পবিত্র সম্পর্ক ।আর মাঝে মাঝে তারদের সম্পর্কে ভুল বোঝা বুঝি হয়ে থাকে ।আর এটা আপনারা সকলেই জানেন যে যাদের সম্পর্কে বিশ্বাস থাকে না তাদের সম্পর্ক অনেক দিন টিকে থাকে না ।আর মাঝে মাঝে এমন জিনিস খবর সামনে আসে যেটি জানার পর আপনিও চমকে যাবেন ।আর এবার এই রকমি কিছু একটি বড় ঘটনা ঘটে গেল স্বামী আর স্ত্রী মধ্যে ।

আর এই রকম ঘটনা জাম্বিয়ার কোর্টে দেখতে পাওয়া গেছে ।আর তাঁর ফলে তাদেত্র সম্পর্কে ভুল বোঝা বুঝির ফলে তারা সম্পর্ক তালাক হয়ে যাওয়ার কথা সামনে এসেছে ।আর যখন মেয়েটির স্বামীকে জিজ্ঞাসা করা হয় তখন সে কারন হিসাবে বলে যে সে তাঁর স্ত্রী ব্যাগে দুটি ব্যবহার করা কন্ডোম পেয়েছে ।

আর তারপর সেটি দেখে তাঁর স্বামী রেগে গিয়েছিল আর তারপর তাকে সাজা দিতে নিজের হাতে দিয়েছিল ।আর এর উত্ত্রে মেয়েটি বলেছিল যে তাঁর স্বামী তাকে সব সময় সন্দেহ করত আর সন্দেহ করার বশে সে সব সময় তাকে মারপিট করত ।আর যখন মেয়েটির পরীক্ষা করা হয়ে থাকে গোপন জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছিল ।

আর স্বামী আরও বলেছিল যে তাঁর স্ত্রী নাকি অন্য পুরুষের সাথে সমরক রেখেছে ।আর তাঁর সাথে অনেকবার শারীরিক সম্পর্ক করেছে ।সত্যি যদি কোন সম্পর্কে বিশ্বাস না থাকে তাহলে সেই সমরক কত দুত বড় বিপদ আনতে পারে তা আপনি বিশ্বাস করতে পারবেন না ,বিশ্বাস সব থেকে বড় ।