কিচ্ছু করার নাই,স্বামী বিদেশ”!প্রবাসী ভাইয়েরা দেখুন,অবাক করা ভিডিও।

কিচ্ছু করার নাই,স্বামী বিদেশ”!প্রবাসী ভাইয়েরা দেখুন,অবাক করা ভিডিও।

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর ।

এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা।
ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য

রাশিয়া বিশ্বকাপের সেঞ্চুরি গোলটি মেসির
প্রথম দুই ম্যাচে ছিলেন বিবর্ণ। মিস করেছিলেন একটি পেনাল্টি শ্যুটও। তবে মঙ্গলবার গুরুত্বপূর্ণ ম্যাচে ঠিকই জ্বলে উঠলেন লিওনেল মেসি। তার গোলে নাইজেরিয়ার বিপক্ষে ১-০ গোলে এগিয়ে গেল আর্জেন্টিনা।

আর এর মধ্য দিয়ে রাশিয়ার বিশ্বকাপে ১০০তম গোল পূর্ণ হল। ম্যাচের ১৫ মিনিটে প্রতিপক্ষের ডিফেন্স ভেঙে গোল করে দলকে ১-০তে গিয়ে দিলেন বিশ্বসেরা এই ফুটবলার।

২০০২ সালের পর প্রথম পর্ব থেকে বিদায়ের শঙ্কা নিয়ে মাঠে নেমেছে আর্জেন্টিনা। তবে হতাশা নয় দারুণ উদ্দীপ্ত এক আর্জেন্টিনাকে দেখা গেল এদিন সেন্ট পিটার্সবার্গে।

আরও খবর : মেসিরা দ্বিতীয় রাউন্ডে

ম্যাচের শুরু থেকেই দারুণ আক্রমণাত্মক খেলছে লাতিন দলটি। গেল দুই ম্যাচের দুঃস্বপ্ন ভুলে সেই আক্রমণের নেতৃত্ব দিচ্ছেন মেসি। আর তার ফলও পেলেন ম্যাচের ১৫ নিটের মাথায়।

মেসি বিশ্বকাপে তার সর্বশেষ গোলটিও করেছিলেন নাইজেরিয়ার বিপক্ষে। ২০১৪ সালের ব্রাজিল বিশ্বকাপে। সেই গোলের ৬৬২ মিনিট পর সেই নাইজেরিয়ার বিপক্ষেই বিশ্বকাপের পরবর্তী গোলটি করলেন তিনি।

বিশ্বকাপে নাইজেরিয়ার বিপক্ষে কখনো হারেনি আর্জেন্টিনা। এর আগে চারবার দেখা হয়েছিল দুই দলের। প্রতিবারই জিতেছে লাতিন দলটি।