না দেখলে বিশ্বাস করতে পারবেন না, এইসব কি হচ্ছে? (ভিডিওসহ)

না দেখলে বিশ্বাস করতে পারবেন না, এইসব কি হচ্ছে? (ভিডিওসহ)
প্রতিদিন আমাদের সমাজে কত না নানান ঘটনা ঘটে জায় ঘটে যাওয়া সব গুলোর খবর কি আমরা জানতে পারি ? আমরা আপনাদের সামনে নানা রকম কিছু তুলে ধরবো।
পরবর্তী আপডেট পেতে পেজে লাইক, কমেন্ট এবং শেয়ার করে আমাদের সাথেই থাকবেন।
বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল ওনাদের সেখানে এই সংবাদ কোণভাবে ভাবে সংশ্লিস্ট নয় এবং দায় নিবেনা । ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য শুধু সামাজিক সচেতনা।

কেন অসুখী করে ক্যাজুয়াল সেক্স?
যৌনতা নারী ও পুরুষকে পরস্পরের কাছাকাছি নেওয়ার জন্য। কিন্তু দম্পতিদের মাঝে যৌনতা বিপরীত কাজও করতে পারে। কিন্তু কেন? এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে হাফিংটন পোস্ট।

সবার ক্ষেত্রে যৌনতা পরস্পরকে কাছাকাছি নেয় না। এক্ষেত্রে সমস্যাটি নির্ণয় করতে পেরেছেন বলে দাবি করেছেন গবেষকরা। এ বিষয়ে গবেষকরা বলেন একটি স্বাভাবিক প্রবণতার কথা, যা নারী ও পুরুষকে পরস্পরের দূরে সরিয়ে দেয়।

যে বিষয়টি দূরত্ব তৈরি করে
যৌনতার পর সাধারণত নারীরা চায় পুরুষের আরও কাছাকাছি থাকতে এবং কিছুক্ষণে আবেগগত সম্পর্ককে আরও জোরদার করতে। অন্যদিকে পুরুষ চায় কিছুক্ষণ একা থাকতে। আর এ সময়টিতে সে কিছুটা স্বস্তি চায়। নারী ও পুরুষের যৌনতার পরবর্তী কিছুক্ষণে এ পার্থক্য দেখা যায়।

উভয়ের এ দূরত্বের কারণে বিপরীতকামী দম্পতিদের যৌনতার পর সমস্যা তৈরি হয় বলে মনে করছেন গবেষকরা। সম্প্রতি এ বিষয়টি নিশ্চিত হয়েছেন ব্রাজিল, নরওয়ে ও উত্তর আমেরিকার গবেষকরা।

এ বিষয়টি অনুসন্ধানের জন্য ৩০ বছরের নিচের বেশ কিছু অংশগ্রহণকারীর মতামত নেওয়া হয়। এর কারণ হিসেবে গবেষকরা জানান, এটি হয়ত নারীর মাঝে বহুদিন ধরে চলে আসা প্রবণতা যা যৌনতার মাধ্যমে পুরুষের সঙ্গে ঘনিষ্ঠতা বৃদ্ধি ও পরিবার গঠনের জন্য সম্পর্ক উন্নয়নের প্রণোদনা দেয়। অন্যদিকে পুরুষ এ বিষয়টিতে বেশি আগ্রহী হয় না।

যারা স্বল্পমেয়াদী সঙ্গীর সঙ্গে যৌনতা করে তাদের এ বিষয়টি বেশিমাত্রায় দেখা যায়। এক্ষেত্রে নারীর কোনো বিশ্বাস অর্জন করার চেষ্টা করে না তারা।

তাহলে এ বিষয়টি এখন গুরুত্বপূর্ণ যে, যৌনতার পর আপনি ঠিক কোন আচরণটি করছেন। আর এ বিষয়টি আপনি যদি সঠিকভাবে কাজে লাগাতে পারেন তাহলে সঙ্গীর সঙ্গে সম্পর্ক উন্নয়ন করতে পারবেন।