পাকিস্থানী সুন্দরীর এই ড্যান্স দেখে জ্ঞান হারালে কতৃপক্ষ দায়ী নয় – বাচ্চারা দুরে থাকো

পাকিস্থানী সুন্দরীর এই ড্যান্স দেখে জ্ঞান হারালে কতৃপক্ষ দায়ী নয় – বাচ্চারা দুরে থাকো
পাকিস্থানী সুন্দরীর এই ড্যান্স দেখে জ্ঞান হারালে কতৃপক্ষ দায়ী নয় – বাচ্চারা দুরে থাকোঃ পাকিস্থানী মেয়েরা অনেক সুন্দর হয়ে থাকে সেটা আমরা সবাই জানি। তবে পাকিস্থানে কিছু সুন্দরী ড্যান্সার আছে। যাদের নাচ দেখে যে কেউ পাগল হয়ে যেতে পারে।

কারন এসব নাচের সাথে সাথে তারা যেসব অঙ্গ ভঙ্গি করে তা যেকোন পুরুষের ঘুম কেড়ে নিতে পারে। তেমনই একটি ড্যান্স আপনাদের জন্য দিলাম। এই ড্যান্স দেখার পর যদি আপনি বেহুশ হয়ে যান তার জন্য কিন্তু আমরা দায়ী নয়। আর একটি কথা ইউটিউবে প্রকাশিত ভিডিওর দ্বায়িত্ব সংশ্লিষ্ট চ্যানেলের।

আরো পড়ুনঃ

তাহলে কি ফারুকীর কথাই সত্য হলো! বুমেরাং শাওন…
মোস্তফা সরোয়ার ফারুকী নির্মিত ‘ডুব’ চলচ্চিত্র নিয়ে কম জল ঘোলা হয়নি। দুই বাংলার শিল্পীদের নিয়ে বানানো এই সিনেমাটি নিয়ে শুরু থেকেই বিতর্ক চলছিল। বাংলাদেশের প্রয়াত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের স্ত্রী অভিনেত্রী মেহের আফরোজ শাওন দাবি করে আসছিলেন সিনেমার কেন্দ্রীয় চরিত্রটি তার স্বামীর মতো।

বাংলাদেশের সফল নির্মাতা ফারুকীর বানানো এ সিনেমাটির শুটিং চলাকালীন থেকেই নানা গণমাধ্যম আর সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা-সমালোচনা চলতে থাকে। ছবিটিতে মূল চরিত্রে অভিনয় করেছেন ভারতের শক্তিমান অভিনেতা ইরফান খান ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তিশা।

গত বছরের নভেম্বরে কলকাতার প্রখ্যাত আনন্দ বাজার পত্রিকার ‌’হুমায়ূন আহমেদের চরিত্রে ইরফান? শিরোনামে একটি সংবাদ ছাপে। এরপরই দেশব্যাপী আলোচনায় আসে ব্যাপারটি। অনুমতি ছাড়াই সিনেমা বানানোর অভিযোগে সরব হন মেহের আফরোজ শাওন।