Breaking News
Home / Different News / এই ভিডিও দেখার পর,৫ মিনিটের জন্য আপনি ভুলে যেতে বাধ্য আপনার নিজের পরিচয়! কি এমন রহস্য আছে এই ভিডিওতে…

এই ভিডিও দেখার পর,৫ মিনিটের জন্য আপনি ভুলে যেতে বাধ্য আপনার নিজের পরিচয়! কি এমন রহস্য আছে এই ভিডিওতে…

এই ভিডিও দেখার পর,৫ মিনিটের জন্য আপনি ভুলে যেতে বাধ্য আপনার নিজের পরিচয়! কি এমন রহস্য আছে এই ভিডিওতে…

পুরুষদের জন্য সবচেয়ে বিপজ্জনক সেক্স পজিশন কোনটি?

কানাডার একদল বৈজ্ঞানিক বলছেন, ‘ওয়েমেন অন টপ’ পজিশনটি রতিক্রিয়ার সময় সবচেয়ে বিপজ্জনক।

বিজ্ঞানীদের দাবি, পুরুষদের জন্য এই বিশেষ ধরনের শৃঙ্গারটি বিপজ্জনক।পরিসংখ্যান দেখিয়ে গবেষকরা বলছেন, এই পজিশনেই বেডরুমে পুরুষাঙ্গের উপর আঘাতজনিত সমস্যার ঘটনা সবচেয়ে বেশিবার ঘটেছে।

টেলিগ্রাফকে দেওয়া এক সাক্ষাৎকারে এক গবেষক বলেন, পুরুষাঙ্গে আঘাতজনিত ঘটনা সবথেকে বেশি ঘটে ‘ওয়েমেন অন টপ’ পজিশনের সময়। এক্ষেত্রে সঙ্গিনী পুরুষের উপরের দিকে থাকেন।

নিজেদের বক্তব্যের সমর্থনে ব্রাজিলের একটি শহরে প্রায় ৩০ লক্ষ বাসিন্দাদের উপর সমীক্ষা চালিয়েছেন গবেষকরা।দেখা গিয়েছে, সর্বোচ্চ ১৩ বছর পরেও একজন পুরুষ নিজের পুরুষাঙ্গে ‘ফ্র্যাকচার’ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। যাদের মধ্যে অর্ধেকের বয়স ৩৪ বছরে নিচে।

সিঙ্গল মহিলারা কীভাবে যৌন তৃপ্তি পান, জানুন ৬টি উপায়-পুরুষদের মতো মহিলারাও কিন্তু সমান যৌন তৃপ্তি পেতে চান। পরিতৃপ্তি পেতে অনেক সিঙ্গল মহিলাই স্বমেহন বা হস্তমৈথুন করেন। যদিও প্রকাশ্যে সে কথা মানতে চান না। কারণ, নারীশরীর নিয়ে খোলামেলা আলোচনা এখনও আমাদের সমাজে ট্যাবু। অনেকেই জানেন না, কীভাবে এই শারীরিক চাহিদা মেটান সিঙ্গল মহিলারা। পলিগ্যামি নয়, বরং মহিলাদের একাংশের প্রথম পছন্দ কিন্তু এই হস্তমৈথুনই। এতে যেমন শরীরী সুখ পাওয়া যায়, তেমনই লোকলজ্জার ভয়ও নেই। এই প্রতিবেদনে জেনে নিন সিঙ্গল মহিলারা কীভাবে হস্তমৈথুনের সুখ পান।

১.এর ব্যবহার এখন শহুরে মহিলাদের মধ্যে প্রায়শই দেখা যাই। এটি একধরনের সুগন্ধযুক্ত লিউবিক্রেন্ট। একটি অনলাইন সেক্স টয়-এর ওয়েবসাইটের তথ্য মোতাবেক, গোপনাঙ্গ থেকে উপযুক্ত পিচ্ছিল পদার্থ না বেরোলে লিউব ব্যবহারে সম্পূর্ণ নিরাপদ ও আরামদায়ক। বাজারে অনেকরকম দাম ও গুণমানের লিউব পাওয়া যায়। ই-কমার্স সাইট আমাজনে ৩০০ টাকা থেকে শুরু হচ্ছে দাম। লিউব ব্যবহার করে ভায়ব্রেটর ব্যবহার করলে স্বর্গীয় সুখ পাওয়া যায়, একটি সর্বভারতীয় সমীক্ষায় এমনটাই জানিয়েছেন বেশ কয়েকজন মহিলা।

২. হস্তমৈথুনেই অন্যরকম সুখ পেতে বেডরুমের ‘কমফোর্ট জোন’ থেকে বেরিয়ে আসতে হবে, বলছেন বিশেষজ্ঞরা। তাঁদের পরামর্শ, চেষ্টা করুন শাওয়ারের নিচে বা বাথটবে স্বমেহনের সুখ নিতে। হ্যান্ড শাওয়ারের তীব্র বারিধারাকে ‘অন্যরকম’ কাজে ব্যবহার করে দেখতে ক্ষতি কী? সেক্স এক্সপার্টরা বলছেন, বাথরুমে সুগন্ধী, মোমবাতি ব্যবহার করলে স্বমেহনের চরম সুখ অনুভব করতে পারবেন।

৩. হস্তমৈথুনের মজা পেতে ‘পজিশন’ পালটান। কখনও বুকে ভর দিয়ে, কখনও আবার হেলান দিয়ে স্বমেহনের মজা নিন। ‘ডগি’ স্টাইল কিন্তু একটা দারুন উত্তেজক পজিশন হতে পারে!

৪. প্রথমবারেই থেমে যাওয়ার কারণ নেই। হ্যাঁ, ঠিকই শুনেছেন। মাত্র একবার পরিপূর্ণ মজা পেয়েই থামার কোনও কারণ নেই। পুরুষদের মতো মাত্র একবার স্খলনেই শান্ত হয়ে যান না মহিলারা। তাঁরা লাগাতার একসঙ্গে তিন-চারবারও স্বমেহন করতে পারেন। ট্রাই করে দেখুনই না!

৫. দু’হাতের পূর্ণ ব্যবহার কিন্তু মহিলাদের হস্তমৈথুনে অত্যন্ত জরুরি। একহাত যখন শরীরের নিম্নাঙ্গে ব্যস্ত থাকবে, তখন আরেক হাত শরীরের উর্ধ্বাঙ্গকে উত্তেজিত করতে ব্যবহার করেন অনেক মহিলাই।

৬. তাড়াহুড়ো করার দরকার নেই। পরিপূর্ণ মজা পেতে প্রথমেই অত্যন্ত সংবেদনশীল অঙ্গে জোরে আঙুলের ধাক্কা দিয়ে ফেলবেন না। ধীরে ধীরে সুখ উপভোগ করুন।